শিরোনাম

দিবাকালীন আন্তঃনগর ট্রেনের দাবিতে স্মারকলিপি

দিবাকালীন আন্তঃনগর ট্রেনের দাবিতে স্মারকলিপি

এ.এস জুয়েল: 

রংপুর থেকে ঢাকাগামী দিবাকালীন আন্তঃনগর ট্রেনের দাবিতে  আন্দোলনে নেমেছে রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদ। এরই অংশ হিসেবে গতকাল রোববার সকালে বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রেলমন্ত্রী মুজিবুল হকসহ রেলসচিব, রেলের মহাপরিচালক ও কর্মকর্তাদের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

স্মারকলিপিতে ১৮ মার্চের মধ্যে দিবাকালীন ট্রেন চালুর সময়সীমাও বেঁধে দেওয়া হয়। এর মধ্যে ট্রেন চালু করা না হলে ১৯ মার্চ দিনব্যাপী রংপুর রেলস্টেশন ঘেরাও, অবরোধ ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা দেওয়া হয়। বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদের অনুপস্থিতিতে তার পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন একান্ত সচিব-২ আবুল কালাম আজাদ।

রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের   আহ্বায়ক  প্রধান ওয়াদুদ আলীর নেতৃত্বে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও কথাসাহিত্যিক এমএ বাশার টিপু, এটিএন বাংলার জেলা প্রতিনিধি কবি মাহবুবুল ইসলাম, সাংবাদিক রাজিয়া সুলতানা গীতি, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান , শিহুরুল আলম স্মরন, নাহিদ হাসান সুমন, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান ইসলাম, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অমিত বর্মন অভি   প্রমুখ।

 


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।