শিরোনাম

ঢাকা-কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

ঢাকা-কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

এ.এস.জুয়েল:
ঢাকা-কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেনের দাবিতে আজ সকাল ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি,ঢাকা মহানগর শাখা ।
ঢাকা মহানগর গণকমিটির সাধারণ সম্পাদক সাখাওয়াত স্বপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন গণকমিটির কেন্দ্রীয় উপদেষ্টা এবং কুড়িগ্রাম সমিতি, ঢাকার মহাসচিব জনাব সাইদুল আবেদীন ডলার, গণকমিটি ঢাকা মহানগর এর উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয় ফুটবল (মহিলা) দলের সাবেক খেলোয়াড় রেহানা পারভীন, জনাব আলমগীর আজম, জনাব মিজানুর রহমান তালুকদার, মহানগর গণকমিটির যুগ্মসাধারন সম্পাদক মামুন রিপন, সাংগঠনিক সম্পাদক রেফাজুল হক কানন, সদস্য আনু ইসলাম, শামীম, নাসির, সোহাগ, বদরুল আলম প্রমুখ।
উক্ত মানব বন্ধনে বক্তারা বলেন, কুড়িগ্রাম তুলনামূলক ভাবে পিছিয়ে পরা একটি জনপদ যেখানে যোগাযোগ ব্যবস্থা উন্নত নয়, যার ফলে কৃষকদের অক্লান্ত পরিশ্রমে উৎপাদিত ফসল অল্প খরচে তা ঢাকাসহ অন্যান্য বিভাগীয় শহরে বিক্রয় করা সম্ভব হচ্ছে না। স্বল্প সময় এবং অল্প খরচে ভ্রমণ সহ অন্যান্য সুবিধার জন্য রেল যোগাযোগের কোন বিকল্প নেই।
বক্তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “ঢাকা-কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেন” দেয়ার ঘোষণার বাস্তবায়ন চাই। সাম্প্রতিক ঢাকা-কুড়িগ্রাম শাটল ট্রেনে আসন বাড়ানো এবং আন্তঃনগর রেল দেয়ার দাবি জানান।


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।