ট্রেনের যাত্রী সেবার মানোন্নয়নে উলিপুরে গণকমিটির প্লাটফর্ম বৈঠক

Ulipur GonoCommittee Meetingউলিপুরে গণকমিটির প্লাটফর্ম বৈঠক

নিউজ ডেস্কঃ
কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পাঁচপীর স্টেশনে রেল-নৌ, যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি কুড়িগ্রাম গতকাল (১০ মে ২০১৮) সকাল ১২টায় ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধি এবং যাত্রীসেবার মানোন্নয়নে প্লাটফর্ম বৈঠক অনুষ্ঠিত হয়।

রেল-নৌ, যোগাযোগ পরিবেশ উন্নয়ন গণকমিটি পাঁচপীর স্টেশন শাখার সাধারণ সম্পাদক জরীফ উদ্দীনের সঞ্চলনায় পাঁচপীর স্টেশন গণকমিটির সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন গণকমিটির সহ সমন্বয়ক আব্দুস সুবহান জুয়েল, পাঁচপীর স্টেশন মাস্টার আরিফুল ইসলাম, জেলা গণকমিটির আহ্বায়ক জামিউল ইসলাম বিদ্যুৎ, সদস্য সোহানুর রহমান সোহান, উলিপুর উপজেলা শাখার সভাপতি আপন আলমগীর, সাধারণ সম্পাদক নুর আমিন, মহানগর গণকমিটি প্রচার সম্পাদক আশিক ইকবাল, পাঁচপীর স্টেশন শাখার সহ সভাপতি আব্দুস শহীদ চৌধুরী সদস্য সালমান আজাদ, বায়জিদ ইসলাম, রায়হান কবীর, ইসমাইল হোসেন, সাজেদুল ইসলাম প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, পাঁচপীর রেলওয়ে স্টেশন থেকে বর্তমান প্রতিদিন হাজার হাজার যাত্রী যাতায়াত করে।পাশাপাশি পণ্যও পরিবহন করে থাকে। দিন দিন যাত্রী সংখ্যা বৃদ্ধি পেলেও ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির কোন উদ্যোগ নিচ্ছেন না রেল কর্তৃপক্ষ। এছাড়া রেলওয়ের সিটিজেন চার্টার অনুযায়ী স্টেশন ও ট্রেনের অভ্যন্তরে যাত্রী সাধারণ তাদের যে কাঙ্খিত সেবা পাওয়ার কথা তা থেকে বঞ্চিত হচ্ছে। যা পরোক্ষভাবে এলাকার মানুষের অর্থনীতির উপর প্রভাব ফেলছে।

About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।