শিরোনাম

উত্তর-দক্ষিণের সাথে রেল চলাচল স্বাভাবিক

উত্তর-দক্ষিণের সাথে রেল চলাচল স্বাভাবিক

নিউজ ডেস্ক :

পাবনার ভাঙ্গুড়া রেলওয়ে স্টেশনে দুটি মালবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চলের আড়াই ঘণ্টা রেল চলাচল বিচ্ছিন্ন থাকার পর ফের স্বাভাবিক অবস্থায় ফিরেছে।

আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সংঘর্ষের পর একটি বডি লাইনচ্যুত হয়ে রেল যোগাযোগ ব্যাহত হয়। পরে প্রয়োজনীয় মেরামত শেষে সকাল সাড়ে ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানিয়েছেন ভাঙ্গুড়া রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার আবদুল মালেক।

স্টেশনের সহকারী স্টেশন মাস্টার আরো জানান, রংপুর থেকে চট্টগ্রামগামী এমজি বিসি ব্লক নামে একটি মালবাহী ট্রেন ভাঙ্গুড়া স্ট্রেশনের ১ নম্বর লাইনে দাঁড় করানো হচ্ছিল।

এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা দর্শনাগামী এসবিআইডি-২ ডাউন নামে অপর একটি খালি মালবাহী ট্রেন সিগন্যাল অমান্য করে একই লাইনে প্রবেশ করে। এতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হলে একটি বগি লাইনচ্যুত হয়।

এ সময় একটি মালবাহী ট্রেনের চালক বশির আহমেদ আহত হন। তাঁকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দুর্ঘটনার পর আড়াই ঘণ্টা ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগযোগ বন্ধ থাকে। চাটমোহর রেলওয়ে স্টেশনে আটকা পড়ে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস।

সুত্র: শেয়ার বিজ

About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।