৬৫ দিন পর চালু লালমনি এক্সপ্রেস

৬৫ দিন পর চালু লালমনি এক্সপ্রেস

।।নিউজ ডেস্ক।।

করোনা পরিস্থিতির কারণে ৬৫ দিন বন্ধ থাকার পর বগুড়া স্টেশন অতিক্রম করল আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস। গতকাল রোববার দুপুর ১টার দিকে লালমনিরহাট থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনটি বগুড়া স্টেশনে পৌঁছায়। পরে ১৭ জন যাত্রী নিয়ে ট্রেনটি ঢাকার উদ্দেশে এ স্টেশন ছাড়ে।

বগুড়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু জানান, সকাল ১০টা ১০ মিনিটে আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস লালমনিরহাট থেকে ছেড়ে এসে দুপুর ১টা ৪ মিনিটে বগুড়া স্টেশনে পৌঁছে। মিনিট তিনেক পর এই স্টেশন থেকে ১৭ জন যাত্রী নিয়ে ট্রেনটি আবারও ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

তিনি আরও জানান, এই ট্রেনে স্বাভাবিক সময় শোভন চেয়ারের ৩০ ও এসি চেয়ারের আটটি মিলিয়ে ৩৮টি আসন বরাদ্দ থাকে এ স্টেশনের যাত্রীদের জন্য। করোনা পরিস্থিতির কারণে নিয়ম অনুযায়ী এ স্টেশনে দুই ধরনের টিকিটের সংখ্যা অর্ধেকে নেমে এসেছে।

গতকাল রোববার বগুড়া স্টেশনের যাত্রীদের বরাদ্দ থাকা ১৯ টিকিটের (শোভন চেয়ার-১৫টি এবং এসি চেয়ার-৪টি) মধ্যে ১৭টি বিক্রি হয়েছে এবং ১৭ জন যাত্রীই এখান থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছে লালমনি এক্সপ্রেসে। দুটি সিটে একজন যাত্রী বসাসহ সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে এ যাত্রা পরিচালনা করা হয়েছে বলেও জানান তিনি।

সূত্র:শেয়ার বিজ

About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।