বাংলাদেশ রেলওয়ে হবে উন্নত বিশ্বের মতো মডেল রেল যোগাযোগ ব্যবস্থা-রেলপথ মন্ত্রী

বাংলাদেশ রেলওয়ে হবে উন্নত বিশ্বের মতো মডেল রেল যোগাযোগ ব্যবস্থা

রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন, আওয়ামী লীগ সরকারই একমাত্র দেশের রেলওয়ে ব্যবস্থার উন্নয়নে কাজ করেছে।
তিনি বলেন, আয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের সম্পদের লুটপাট হয়না। আর অন্যেরা দেশের মানুষের সম্পদ লুটপাট করেছে রেলের সম্পদ লুটপাট করেছে।

রেলমন্ত্রী রোববার জাতীয় জনপ্রশাসন দিবস উপলক্ষে কমলাপুর রেলওয়ে স্টেশনে যাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
মুজিবুল হক বলেন, বাংলাদেশ রেলওয়েকে সাধারণ মানুষের পরিবহন হিসেবে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাচ্ছি। সরকারি কর্মকর্তারা জনগণের সেবক হিসেবে কাজ করবে এটাই আমাদের মূল লক্ষ্য ।

তিনি বলেন, দেশের মানুষ এখন ট্রেনকে তাদের নিরাপদ বাহন হিসেবে মনে করেন বলেই ট্রনে যাত্রীদের চাপ বেড়েছে। ঈদে যাত্রীদের স্বাচ্ছন্দে গন্তব্যে পৌঁছে দেয়ার লক্ষ্যে আমারা কাজ করে যাচ্ছি এবং সফল ভাবে আমরা টিকেট দিয়ে মানুষের চাহিদা পুরণ করে যাচ্ছি। যার প্রমাণ সাধারণ জনগণের সহজে টিকেট প্রাপ্তি। বাংলাদেশ রেলওয়ে হবে উন্নত বিশ্বের মতো মডেল রেল যোগাযোগ ব্যবস্থা।

এ সময় রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোফাজ্জল হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন, বাংলাদেশ পুলিশ রেলওয়ে রেঞ্জের অতিরিক্ত মহাপরিচালক আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন

সুত্র:সময়ের কন্ঠস্বর


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।