চলন্ত ট্রেন থেকে পড়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


।। নিউজ ডেস্ক ।।
হাবিবুল্লাহ বাহার কলেজের এইচএসসি পরীক্ষার্থী গোলাম মোস্তফা রোমান (১৯) চলন্ত ট্রেন থেকে পড়ে নিহত হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২৫নভেম্বর) সকাল ১০টার দিকে রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে।

এ বিষয়টি নিশ্চিত করেন ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মো. সেকেন্দার আলী।

এসআই মো. সেকেন্দার আলী জানান, আজ (বৃহস্পতিবার) সকালে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া আখাউড়াগামী তিতাস ট্রেনে উঠে রোমান। তেজগাঁও রেলস্টেশনে নামবে। কিন্তু ট্রেনটি তেজগাঁও স্টেশনে এসে থামার আগেই ট্রেন থেকে নামতে গিয়েছিল রোমান।

তিনি আরও জানান, চলন্ত ট্রেন থেকে নামার সময় পড়ে গিয়ে মাথাসহ হাতে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। তার কাছে একটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগের মধ্যে কাগজ ও মোবাইল পাওয়া যায়। মোবাইলের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করা হয়। মৃতদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিহত রোমানের মামি নিপা হোসেন জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার উত্তর মতলব উপজেলায়। রোমানের বাবার নাম মো. সেলিম মুন্সি। বর্তমানে উত্তর মুগদা ঝিলপাড় তাদের বাসায় থাকতো এবং হাবিবুল্লাহ বাহার কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিল। সকালে তার ব্যক্তিগত কাজে বাসা থেকে বের হয়। পরে পুলিশের মাধ্যমে দুর্ঘটনার খবর পাই।

সূত্রঃ সারাবাংলা


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।