চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ : প্রতিবাদ করতে গিয়ে মারপিট, আহত ৪

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ : প্রতিবাদ করতে গিয়ে মারপিট, আহত ৪

নিউজ ডেস্ক: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে অজ্ঞাত এক ট্রেন যাত্রী আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে পাথর নিক্ষেপকারী যুবক ও তার পরিবারের লোকজনের মারপিটে সুজন হোসেন (২২) ও মজনু মিয়া (১৭) নামের দুই যুবক গুরুতর আহত হয়েছেন। এ সময় অপরপক্ষের আশা বানু (২০) ও জনি হোসেন (১৯) নামের দুইজনও আহত হন। আহত সুজন ও মজনুর পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে জিআরপি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে চিলাহাটি থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনটি সান্তাহার জংশন ষ্টেশনে প্রবেশকালে শহরের মালগুদাম এলাকায় হৃদয় হোসেন (২২) নামের এক যুবক ট্রেনটিতে পাথর নিক্ষেপ করে। এতে এক অজ্ঞাত যাত্রী আহত হয়। পাথর নিক্ষেপের সময় উপস্থিত দুই যুবক সুজন হোসেন ও মজনু মিয়া প্রতিবাদ করলে পাথর নিক্ষেপকারী যুবক হৃদয় ও তার পরিবারের লোকজনের সাথে মারপিটের ঘটনা ঘটে। এতে প্রতিবাদকারী ওই দুই যুবক গুরুতর আহত হয়। তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সুজন হোসেন সান্তাহার শহরের আম বাগান এলাকার আব্দূল আলিম এবং মজনু মিয়া একই এলাকার সোলেমানের ছেলে। অপরপক্ষের আশা বানু (২০) ও জনি হোসেন (১৯) নামের দুইজন আহত হয়েছে। তাদেরকে আদমদীঘি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পাথর নিক্ষেপকারী যুবক হৃদয় হোসেন লকু পশ্চিম কলোনীর আতোয়ার হোসেনের ছেলে।

এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে জিআরপি থানার ওসি মনিরুল ইসলাম বলেন, পাথর নিক্ষেপ করার ব্যাপারে কোন ট্রেন যাত্রী থানায় কোন অভিযোগ করেনি। তবে মারপিটের ঘটনার একটি অভিযোগ পাওয়া গেছে। বিয়ষটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুত্র:কালের কন্ঠ, ১৭ এপ্রিল, ২০১৯

About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।